বার্তা পাঠান
বাড়ি খবর

কোম্পানির খবর নির্মাণ সাইটে তিনটি রোলার গেট এবং সুইং গেট কিভাবে চয়ন করবেন??

সাক্ষ্যদান
চীন RS Security Co., Ltd. সার্টিফিকেশন
তোমার দর্শন লগ করা অনলাইন চ্যাট এখন
কোম্পানির খবর
নির্মাণ সাইটে তিনটি রোলার গেট এবং সুইং গেট কিভাবে চয়ন করবেন??
সর্বশেষ কোম্পানির খবর নির্মাণ সাইটে তিনটি রোলার গেট এবং সুইং গেট কিভাবে চয়ন করবেন??

আজকাল, একটি নিরাপত্তা অ্যাক্সেস গেট নির্বাচন করার সময়, বিভিন্ন সাইট এবং বিভিন্ন কারণ অনুযায়ী নির্মাণ সাইট অ্যাক্সেস নিয়ন্ত্রণ একটি উইং গেট বা একটি সুইং গেট প্রয়োজন কিনা তা চয়ন করা সম্ভব। বিভিন্ন বিষয় বিবেচনা করে, সুইং গেট বা উইং গেট বেছে নেওয়া কি ধরনের উপলক্ষ ভাল তা জানার জন্য। আসুন গুওডিয়ান উইজডম অ্যাক্সেস কন্ট্রোলের সাথে একবার দেখে নেওয়া যাক

 

সর্বশেষ কোম্পানির খবর নির্মাণ সাইটে তিনটি রোলার গেট এবং সুইং গেট কিভাবে চয়ন করবেন??  0

 

নির্মাণ সাইট অ্যাক্সেস কন্ট্রোল সুইং গেটস: কলাম সুইং গেটস, ব্রিজ সুইং গেটস, গোলাকার সুইং গেটস, অষ্টভুজাকার সুইং গেটস ইত্যাদি সহ নির্মাণ সাইটের অ্যাক্সেস কন্ট্রোল গেটগুলির অনেকগুলি শৈলী রয়েছে এবং আমি সেগুলিকে একের পর এক তালিকা করব না।স্টেইনলেস স্টীল, প্লেক্সিগ্লাস, টেম্পারড গ্লাস ইত্যাদি সহ নির্মাণ সাইটের অ্যাক্সেস গেটের উপকরণগুলিও খুব সমৃদ্ধ, সাধারণত স্টেইনলেস স্টীল এবং প্লেক্সিগ্লাস সবচেয়ে সাধারণ।যেহেতু টেম্পারড গ্লাসের উত্পাদন খরচ বেশি এবং উত্পাদন প্রক্রিয়ার প্রয়োজনীয়তাগুলিও খুব কঠোর, টেম্পারড গ্লাস সুইং গেট উত্পাদনকারী খুব কম নির্মাতারা আছেন।গ্রাহকের নির্দিষ্ট চাহিদা না থাকলে এটি খুব কমই উত্পাদিত হয়।সুইং গেটগুলির প্রধান সুবিধা হল প্যাসেজের প্রস্থ তুলনামূলকভাবে বড়, যা পথচারীদের জন্য লাগেজ এবং অন্যান্য জিনিসপত্র নিয়ে যাওয়ার জন্য খুব উপযুক্ত।কনস্ট্রাকশন সাইট এক্সেস কন্ট্রোল উইং গেট: উইং গেট অ্যাক্সেস কন্ট্রোল সিস্টেমের অনেক শৈলী রয়েছে, যার মধ্যে রয়েছে পূর্ণ-উচ্চতার উইং গেট, রেল ট্রানজিট স্বয়ংক্রিয় টিকিট গেট, জেল উইং গেট ইত্যাদি। উইং গেটগুলির অনেকগুলি শৈলী রয়েছে যা নির্দিষ্ট অনুষ্ঠানে ব্যবহৃত হয়। , যেমন জেল উইং গেট.উইং গেটটি সাধারণত স্টেইনলেস স্টীল বা কোল্ড প্লেট স্প্রে দিয়ে তৈরি।উইং গেটের বৈশিষ্ট্য হল ট্র্যাফিকের গতি দ্রুত, আকৃতিটি আরও সুন্দর এবং মার্জিত এবং এটি লোকের প্রচুর প্রবাহ সহ অনুষ্ঠানের জন্য আরও উপযুক্ত।নির্মাণ সাইটের অ্যাক্সেস কন্ট্রোল গেটের চাহিদা বিভিন্ন জায়গায় ভিন্ন।কিছু শুধুমাত্র সুইং গেট ইনস্টল করার জন্য উপযুক্ত হতে পারে, কিছু শুধুমাত্র উইং গেট ইনস্টল করার জন্য উপযুক্ত, এবং কিছু সুইং গেট এবং উইং গেট উভয়ই ব্যবহার করতে পারে।আসলে, সুইং গেট এবং উইং গেটের মধ্যে খুব বেশি পার্থক্য নেই।তারা উভয় নিরাপত্তা চ্যানেল গেট মানুষের প্রবাহ নিয়ন্ত্রণ এবং সুবিধাজনক উত্তরণ জন্য ব্যবহৃত.

 

Guodian Co., Ltd. এর রয়েছে শক্তিশালী R&D এবং উৎপাদন ক্ষমতা, বুদ্ধিমান পথচারী গেট যেমন অ্যাক্সেস গেট, উইং গেট, সুইং গেট, তিন-রোলার গেট এবং স্পিড গেট। পণ্যগুলি প্রধানত বিমানবন্দর, উচ্চ-গতির রেলপথ, সাবওয়ে, প্রদর্শনী কেন্দ্র, সম্প্রদায়, অফিস বিল্ডিং, ইউনিট, কারখানা, দর্শনীয় স্থান, হাসপাতাল ইত্যাদির মতো বুদ্ধিমান তথ্য নিয়ন্ত্রণের জায়গাগুলিতে ব্যবহার করা হয়, যাতে নিরাপদে অ্যাক্সেস পরিচালনার দক্ষতা উন্নত করা যায়, স্মার্ট এবং আরো স্থিতিশীল অ্যাক্সেস কন্ট্রোল ম্যানেজমেন্ট সিস্টেম। শ্রমের খরচ বাঁচান এবং প্রবেশ ও প্রস্থানকে একটি দক্ষ, সুশৃঙ্খল এবং নিয়ন্ত্রিত নিরাপদ পাবলিক প্লেস করুন।

পাব সময় : 2022-09-23 16:42:44 >> খবর তালিকা
যোগাযোগের ঠিকানা
RS Security Co., Ltd.

ব্যক্তি যোগাযোগ: Mr. sam

টেল: 13480168583

ফ্যাক্স: 86-775-28935596

আমাদের সরাসরি আপনার তদন্ত পাঠান (0 / 3000)