বার্তা পাঠান
বাড়ি খবর

কোম্পানির খবর ফেস রিকগনিশন এক্সেস কন্ট্রোল ইকুইপমেন্টের ইনস্টলেশন ধাপ

সাক্ষ্যদান
চীন RS Security Co., Ltd. সার্টিফিকেশন
তোমার দর্শন লগ করা অনলাইন চ্যাট এখন
কোম্পানির খবর
ফেস রিকগনিশন এক্সেস কন্ট্রোল ইকুইপমেন্টের ইনস্টলেশন ধাপ
সর্বশেষ কোম্পানির খবর ফেস রিকগনিশন এক্সেস কন্ট্রোল ইকুইপমেন্টের ইনস্টলেশন ধাপ

1. ওয়্যারিং

মুখ শনাক্তকরণ অ্যাক্সেস নিয়ন্ত্রণ দরজা খোলার এবং বন্ধ নিয়ন্ত্রণ করতে পারে।প্রথম জিনিসটি তারের করা হয়। যে কোম্পানির যন্ত্রপাতিই হোক না কেন, এটি মোটামুটিভাবে 3 ধরনের লাইনে বিভক্ত, যথা: পাওয়ার লাইন, দরজা খোলার লাইন এবং নেটওয়ার্ক ক্যাবল।নেটওয়ার্ক লাইন কানেক্ট করা যায় কি না। যদি না হয়, তাহলে আপনাকে ম্যানুয়ালি ওয়্যারলেস নেটওয়ার্ক কনফিগার করতে হবে। বিদ্যমান অ্যাক্সেস কন্ট্রোল সিস্টেমে দরজা খোলাকে নিয়ন্ত্রণ করে এমন তারটি খুঁজুন, তারটি কেটে ফেলতে একটি তারের স্ট্রিপার ব্যবহার করুন এবং তারপরে এটি আপনার জন্য দেওয়া টার্মিনালে সংযুক্ত করুন। ফেস রিকগনিশন অ্যাক্সেস কন্ট্রোল ডিভাইসের IO পোর্ট এবং GND পোর্টে যথাক্রমে ইতিবাচক এবং নেতিবাচক খুঁটি সংযুক্ত করুন।বিশদ বিবরণের জন্য, অনুগ্রহ করে পণ্যের ম্যানুয়ালটিতে ইন্টারফেস চিত্রটি পড়ুন। অনুস্মারক: সাধারণত, তারের কালো হল নেতিবাচক মেরু, এবং লাল হল ইতিবাচক মেরু।যে তারটি অ্যাক্সেস কন্ট্রোল সিস্টেমে দরজা খোলার নিয়ন্ত্রণ করে তা সাধারণত পাওয়ার বক্স বা অ্যাক্সেস কন্ট্রোল সুইচে থাকে। আপনি যদি দেয়ালে ইনস্টল করতে চান, তবে অ্যাক্সেস কন্ট্রোল ডিভাইসের নীচের অংশটি মাটি থেকে 1.3m-1.4m এর মধ্যে থাকা বাঞ্ছনীয়৷ ইনস্টলেশনটি আরও সুন্দর করার জন্য, আপনি খোলা খাঁজের খোলা লাইন বা লুকানো খাঁজের লুকানো লাইন ব্যবহার করতে বেছে নিতে পারেন।

 

সর্বশেষ কোম্পানির খবর ফেস রিকগনিশন এক্সেস কন্ট্রোল ইকুইপমেন্টের ইনস্টলেশন ধাপ  0

2. নেটওয়ার্কিং

ইনস্টলেশন সফল হওয়ার পরে, আপনাকে প্রথমে নেটওয়ার্ক শুরু করতে হবে।আপনি যদি নেটওয়ার্ক কেবল অ্যাক্সেস করতে চান, আপনি নেটওয়ার্কের সাথে সংযোগের ধাপটি এড়িয়ে যেতে পারেন৷ ফেসিয়াল রিকগনিশন ডিভাইসের সেটিংস প্যানেল খুলুন এবং স্ক্রীনে ডাবল ক্লিক করুন।

 

3. কনফিগারেশন সক্রিয় করুন প্রাথমিক কাজ প্রস্তুত হওয়ার পরে, আমাদের ডিভাইসটি সক্রিয় করতে হবে। একটি অ্যাকাউন্ট নিবন্ধন করুন, এবং অনুমোদন পাওয়ার পরে, আপনি সক্রিয় করতে ডিভাইসে QR কোড স্ক্যান করতে পারেন এবং সিস্টেমটি স্বয়ংক্রিয়ভাবে ডিভাইসটিকে আপনার অ্যাকাউন্টে আবদ্ধ করবে। ডিভাইসের ব্যাকগ্রাউন্ড ম্যানেজমেন্ট ইন্টারফেসে লগ ইন করুন, এবং কিছু মৌলিক তথ্য সেটিংস সম্পাদন করুন, যেমন ডিভাইস তথ্য সেটিংস, অনুমোদন গোষ্ঠী সেটিংস, উপস্থিতির নিয়ম সেটিংস, ফাংশন মডিউল ইনস্টলেশন, কর্মীদের গ্রুপিং ইত্যাদি।

 

4. ফেস রেজিস্ট্রেশন যখন আপনি একইভাবে আপনার অ্যাকাউন্টের তথ্য সেট আপ করেন, তখন আপনি ফেস এন্ট্রি শুরু করতে পারেন, যাতে ফেস রিকগনিশন অ্যাক্সেস কন্ট্রোল ডিভাইসটি কে কে তা জানতে পারে। আপনি ব্যাকগ্রাউন্ড ম্যানেজমেন্ট ইন্টারফেসের মাধ্যমে ম্যানুয়ালি অনলাইনে প্রবেশ করতে পারেন, অথবা আপনি মোবাইল ফোনে মুখের তথ্য এন্ট্রি সম্পূর্ণ করতে একটি QR কোড বা অন্যদের লিঙ্ক পাঠানোর জন্য বেছে নিতে পারেন।

 

5. ব্যবহার করুন মুখ প্রবেশ করানো এবং পটভূমিতে পর্যালোচনা পাস করার পরে, সিস্টেমটি ক্লাউডে ফেস ডাটাবেসকে স্থানীয় ডিভাইসের সাথে সিঙ্ক্রোনাইজ করবে এবং প্রবেশ করার এবং প্রস্থান করার আগে এবং উপস্থিতি পরীক্ষা করার আগে ডেটা সিঙ্ক্রোনাইজেশন সফল হওয়ার জন্য অপেক্ষা করবে। ডোরওয়ে 100% সুপারিশ করে যে আপনার যদি পেশাদার দক্ষতা না থাকে তবে আপনি নিজে এটি ইনস্টল করবেন না, যাতে সমস্যা এড়াতে, বিশেষ করে স্বয়ংক্রিয় দরজায় বিভিন্ন অ্যাক্সেস নিয়ন্ত্রণ যুক্ত করা, কারণ ইনস্টলেশনটি সঠিকভাবে না করা হলে, অন্যান্য ব্যর্থতা ঘটবে স্বয়ংক্রিয় দরজা।

পাব সময় : 2022-12-02 17:01:46 >> খবর তালিকা
যোগাযোগের ঠিকানা
RS Security Co., Ltd.

ব্যক্তি যোগাযোগ: Mr. sam

টেল: 13480168583

ফ্যাক্স: 86-775-28935596

আমাদের সরাসরি আপনার তদন্ত পাঠান (0 / 3000)